Home / পত্রসম্ভার / দুষ্টু
Dusto দুষ্ট

দুষ্টু

দুষ্টু,
হু ! কইছে তোমার কাছে। সবাই ভালোবাসে তোমারে শুধু আমি বাদে….হে হে হে। তুমি কেমন গো? একটু প্রশংসা করলেও ভালোভাবে নিতে জানো না ! যাও তোমার সাথে আড়ি।

আমি অন্যায় করবো, ঠিক আছে। কিন্তু আমার সামনে কেউ অন্যায় করতে পারবে না। আর আমি অন্যায় করতে দেবো ও না। যদি আমি ন্যায় অন্যায় বুঝতে পারি তারপর। আর যদি বুঝতেই না পারি কোনটা ন্যায় আর কোনটা অন্যায় তাহলে….. ।

তুমি আমার জন্য অনেকগুলো খাম জমিয়ে ছিলে। তার থেকে ৪/৫ টা নীল খাম আমি নিয়ে নিছি। তুমি আমাকে ভালোবেসে দেছো, আর আমি ফিরিয়ে দেবো? এতটা দুঃসাহস এখনো আমার হয়নি।

তোমাকে কি শাস্তি দেবো ভেবে পাচ্ছিনা। কিন্তু আমি তো শাস্তির ব্যাপারে বেশ কঠোর। আর আমি তো তোমাকে ভালোও বাসিনা। তাহলে কেনো তোমাকে শাস্তি দিতে পারছিনা? বোধহয় লিখতে লিখতে তোমাকে ভালোবেসে ফেলেছি।

ওহ! পেয়েছি একটা শাস্তি। কিন্তু এটা দেওয়া যাবেনা। কারণ এটা তোমার অপরাধের তুলনায় নগণ্য হয়ে যাবে। তার থেকে বরং শাস্তিটা তুমি নিজেই ঠিক করো, তাহলে তোমার সাধ্যের মধ্যে থাকবে।

তুমি এমন কেনো গো? শুধু লোভ দেখাও। এরজন্যও তোমার শাস্তি পাওয়া উচিত। খাবারের শুভেচ্ছা দেও আবার খাইতে নিষেধ করো। হু। তুমি প্রচ্ছেদের শুভেচ্ছা নিও।

ইতি
বিউটি

Facebook Comments

About Priyo Golpo

Check Also

আমাকে একবার ছুঁয়ে দেখবে না?

“তোমার সংসার কেমন চলছে?” -“ভালো।” _”বর কেমন আছে?” -ভালো। _”তুমি ভালো আছ?” -“হুম।। ভালো!” …তারপর …

error: Content is protected !!