Home / জীবনের গল্প / সেই মানুষটাকে নাকি তোমার আজকাল ভালো লাগেনা

সেই মানুষটাকে নাকি তোমার আজকাল ভালো লাগেনা

যে মানুষটা তোমার নামকে হৃদয়ের পবিত্র আয়াত বানিয়ে তসবিহর মত গুণে যাচ্ছে সারাটিদিন। সেই মানুষটাকে নাকি তোমার আজকাল ভালো লাগেনা। সেই মানুষটার চাইতে ,ফেসবুকের ওই হ্যান্ডসাম ভাইয়াটাকে বেশী ভালো লাগে। কি করব? ভালো লাগা আমার অধিকার। রাইট আছে ম্যান। বুঝলাম উইম্যান। ভালো লাগাকে কি আটকে রাখা যায়?

যে মানুষটা সবার দেখানো আঙ্গুলকে অগ্রাহ্য করে অটল আস্থায় তোমাকে চোখের স্বপ্ন বানাচ্ছে প্রতিটা মুহুর্ত। তাকে নাকি তোমার আজকাল ভালো লাগেনা। তার চাইতে ইনস্টার ওই কার্ভি মেয়েটা সুন্দর। আজকাল তোমার এই বাক ভাল লাগেনা ,তাই ওই বাকে পানি খেতে যাও। ভাল কথা। পান করা তোমার স্বাধীনতা।

তোমরা যারা আজকাল তোমাদের ভালোবাসার মানুষটাকে পছন্দ করছ না। কারণ পছন্দ না করার স্বাধীনতা তোমাদের আছে। যে স্বাধীনতার অপপ্রয়োগে তোমরা একালের অর্ফিয়াসদের হৃদয় ভেঙ্গে চুরমার করে দাও। তোমরা একটু দাড়াও। একটু খানি বসো।

তোমার আজকের রুপ যৌবন বেশীদিন থাকবেনা। তোমার এই অনিন্দ্য সুন্দরের নার্সিসিসটিক অহং একদিন ধুলোয় লুটোবে। সেদিন না তোমার পাশে আজকের ড্যাম হট ভাইয়া আপুরা থাকবে না। তুমি একলা শুন্য প্রান্তরে অমাবস্যার চাঁদের নীচে বসে যখন নিজের সামান্যতা কে অনুভব করবা সেদিন একটি হাত তোমার কাঁধে হাত রাখবে।

সেই হাতটি সেই বিরক্তিকর মানুষটার হবে যার শত শত মিসড কল , আনসিনড মেসেজে আজ তুমি বিরক্ত। সেই মানুষটা তোমার আপন মানুষ।

আপন মানুষের গ্ল্যামার কম। আপন মানুষকে মাঝে মাঝে ইরিটেটিং লাগে। আপন মানুষটার কার্ভ কে কার্ভ মনে হয়না। কিন্তু তোমার ডাল ভাতের সঙ্গী তোমার ওই আপন মানুষটাই হবে।

ক্যাশের সঙ্গী আর শরীরের সঙ্গী তোমার সবাই হবেনা। একজন থাকবে যে তোমার আত্বার সঙ্গী হবে। তোমায় ঘিরে প্লেটোনিক প্রেমে মত্ত্ব থাকবে সেইজন। একজন তোমার আরাধনা করবে।
চিনে নিও তোমার সেই প্লেটোনিক প্রেমিক কে!

Facebook Comments

About Priyo Golpo

Check Also

হুইসেল-whistle-abdul-zabbar-khan-jiboner-golpo

হুইসেল । Whistle

বিকেল পাঁচটার দিকে ঢাকা ইউনিভার্সিটি টিএসসি’র সামনে থেকে একটা রিকশা নিলাম। প্যাসেঞ্জার সুমি এবং আমি। …

error: Content is protected !!