Home / পত্রসম্ভার / আর কতো লুকিয়ে থাকবে
Rose Flower- Bodhua বধুয়া রোমান্টিক চিঠি-মায়াময়-বর-আর-কত-লুকিয়ে-থাকবে

আর কতো লুকিয়ে থাকবে

মায়াময় বর,

বলো না কেনো তুমি বহুদূর?

কেনো আমি একা?

হৃদয়ে ভাঙচুর।

ভাঙা গলায় গাচ্ছি, তুমি কী শোনতে পাচ্ছ? এ বয়সেও অসুস্থ হয়ে মার থেকে সেবা নিচ্ছি। বলি, কই তুমি? আর কতো লুকিয়ে থাকবে? রোগী বধূয়া বলে কী দায়িত্ব থেকে পালাবে, বলো? আমি তো বারো মাস অসুস্থ থাকতে চাই।

তাহলেই তুমি খুব ভালোবাসবে, যত্ন নিবে। যখন সহ্য করতে না পেরে কাঁদব। তুমি চোখের জলটা মুছে দিবে।

কিগো, দিবানা তুমি? বিরক্ত হবে? সময় মতো ওষুধ না খেলে আমাকে বকবে? শুধুই কি বকবে, গো। কেনো একটু ওষুধ টা খায়িয়ে দিলে কী হয়? খুব ক্ষতি হবে না নিশ্চয়ই। আর কতো দূর থেকে তোমার ভালোবাসাকে গায়ে মাখব।

কখন আসবে তুমি। যখন জীবন প্রদীপ নিভু নিভু করবে তখন আসবে। আচ্ছা, আসলে আসতে পারো।

তখন কিন্তু এতো গল্প করতে পারব না। এ আমি বলে দিলাম। আর তোমার পছন্দের খাবারও রান্না করব না। এক প্লেটে খাবোও না। আচ্ছা, খুব ভালো হবে তাই না আমি না থাকলে। তুমি আমার যন্ত্রণা থেকে বেঁচে যাবে তাই, না গো৷ হিহি এতো সহজে কী ছাড়ছি তোমায় আমি। এতো খুশি হওয়ার কোনো কারণ নেই।

এই শোনছ, আমি খুব অসুস্থ। চিঠি লিখে জানিয়ে দিলাম। অনেক দোআ করবে আমার জন্য। যাতে ভালো হয়ে তোমার সাথে ঝগড়া করতে পারি। এহ, উনি ঝগড়া পছন্দ করে না তো আমার কী। আমি তো করবোই ঝগড়া। ঝগড়া না করলে সংসার জীবন পানসে। হুহ। নেগেটিভ ধারণায় করব আমি। আমার হৃদয় এতো বিশাল না। তোমার সব সময় আমার জন্য বরাদ্দ। অন্য কোনো মেয়ের দিকে ভালো নজরেও তাকাতে হবে না তোমার। মানুষকে দেখি তো কেমন তোমার গার্লফ্রেন্ড পরিচয় দেয়।

এসব কিন্তু মোটেও বরদাশত করব না। হুহ। ব্যস্ততার দোহাই আর চাই না। চিঠির জবাব চাই। সত্যি সত্যি নাইবা দিলে কল্পনার ডানায় পাঠিয়ে দিও তোমার উত্তর। আমি অপেক্ষায় থাকব।

ইতি তোমারই,
বধূয়া।

১০/১২/১৮ইং

লেখকঃ নিলুফা ইয়াসমিন নিলা‎

Facebook Comments

About Priyo Golpo

Check Also

আমাকে একবার ছুঁয়ে দেখবে না?

“তোমার সংসার কেমন চলছে?” -“ভালো।” _”বর কেমন আছে?” -ভালো। _”তুমি ভালো আছ?” -“হুম।। ভালো!” …তারপর …

error: Content is protected !!