Home / পত্রসম্ভার / বান্ধবী
Friend Bhandhobi মেয়ে বন্ধু বান্ধবী - বাংলাদেশী সেক্সী মেয়ে। Indian Sexy Girl

বান্ধবী

বান্ধবী,
আমি কাউকে কিছু বলিনা ঠিক আছে। কিন্তু ঐ কয়দিন আমি তোমাকে পাগলের মতো খুঁজেছি। আমি জানি তুমি অসুস্থ ছিলে তাই আর ডিস্টার্ব করিনি।

আমি গোলক ধাঁধার মধ্যে ছিলাম। তুমি থাকলে এটা কখনোই হতো না। আমি ভুল করছি বুঝতে পারছি। আবার সবটা ঠিক করেও নিয়েছি। তবে তনুর সাথে যেটা করছি সেটা মোটেও ঠিক করিনি। এই অপরাধ বোধটা আমাকে সবসময় কুঁড়ে কুঁড়ে খায়।

ভুল করেছি, ভুলের জন্য সবার যতটা না ক্ষতি হয়েছে। তারচেয়ে বেশি উপকার হয়েছে। কথায় বলেনা। কিছু ভুল জীবনে ফুল হয়। আমার ভুলটাও ঠিক সেই একইরকম। তবে আগুনে জেনে হাত দিলেও পোড়ে আর না জেনে হাত দিলেও পোড়ে। জেনে হাত দিলে হয়তো সর্তক থাকা যায়, আর না জেনে হাত দিলে ঝলসে যায়।

তুমি জানো না, তোমার কাছের মানুষ গুলোর কথা। তারা কেমন? তুমি তো খুব সহজে বিশ্বাস করো কিন্তু আমি এমন না।

শেষ একটাই কথা যা হয় তা ভালোর জন্যই হয় । কিন্তু আমরা বুঝিনা, তাই নিজেকে, অপরকে বা উপরওয়ালাকে দোষারোপ করি। কিন্তু উপরওয়ালা কখনো ভুল বিচার করেনা। সময়ের সাথে এটা সবাই বুঝতে পারবে। আর আমার এই ভুলটাকে ভুল না ভেবে গলায় পড়বে।

তোমার বোনকে বলো আমায় ক্ষমা করে দিতে। আমি তার কোনো ক্ষতি করিনি। বরং উপকার করেছি, মানুষ চিনতে, অন্ধকার থেকে আলোতে আসতে। এটা হয়তো অন্যভাবে করা যেতো। কিন্তু তুমি ছিলে না, আর আমার মাথা গরম, তাই উল্টাপাল্টা কাজ করছিলাম।

হ্যাঁ, তোমার বোন ভালো, অনেক ভালো। তোমার বোনের তুলনা হয় না। নইলে এত কিছুর পরেও আমার সাথে স্বাভাবিক ভাবে কথা বলতে পারতো না। আর আমাকে দিদি বলেও ডাকতো না। তোমরা সবাই খুব ভালো। আর সবসময় সবাই ভালো থেকো।

ইতি
অরু

Facebook Comments

About Priyo Golpo

Check Also

ভালোবাসা হবে রোজকার ডাল ভাতের মত। বুকের পাঁজরে মিশে থাকবে।

হুমায়ুন ফরিদী – সুবর্ণা মুস্তফা , হুমায়ূন আহমেদ – গুলতেকিন,তাহসান মিথিলার মত সেলেব্রেটিদের প্রেম বিয়ে …

error: Content is protected !!