Home / পত্রসম্ভার / প্রিয় সুইটি

প্রিয় সুইটি

ভালোবাসার
প্রিয় মনুরা

নদীর পাড়ে ইটের ভাটা দেখেছো কেউ??? আমাদের নদীর পাড়ে অনেকগুলো।

সন্ধ্যে হতেই সবগুলোতে আলো জ্বলে ওঠে। প্রতিটা বাতিকে এক একটা তারা মনে হয়।

মনে হয় না, ঠিক তারার মতই। নদীর জলে পড়া ছায়াগুলো দেখতে খুব ভালো লাগে।

ভেবোনা, তোমাদের এই সুন্দর মুহূর্তটির অপরূপ সৌন্দর্যের শুভেচ্ছা দেব। সেটা ভুল! আমি অত নিঃস্বার্থ নই।

এগুলো আমার। তোমাদের জন্য রইলো, আমার ফাইভ স্টার এর শুভেচ্ছা। তার আগে চলো, তোমাদের ফাইভ স্টার দেখিয়ে নিয়ে আসি।

সুইটি,

তোমাকে কতবার বলছি, আইডি ডিএক্টিভ করবে না? কথাটা কানে যায় না কেন?? কি রকম মানুষ তুমি? চিঠিটা পড়ারও সুযোগ দিবে না নাকি? চিঠি দেখামাত্র নিজের কান নিজে ধরে ওঠবস করতে থাকবে।

আমি আবার থামতে না বলা পর্যন্ত চলতেই থাকবে।

বিউটি,

পাগল হইছো, আরও হও। তারপর সবাইকে পাবনা পাঠিয়ে আমরা দুজন সোজা মঙ্গলগ্রহে। তখন আমাদের পায় কে??? তুমি বাঘ না, ভাল্লুক ও না। কিন্তু বাঘিনী! আত্মরক্ষার জন্য হিংস্র হওয়া খারাপ কিছু নয় বরং ভালোর চেয়েও ভালো। যদি তাতে সবাই আমাদের খারাপ বলে তবে আমরা খারাপ। যদি আমাদের আক্রমণকারী ভাবে তবে চলো আমরা ধ্বংসলীলা শুরু করি। মরব তবু অন্যায়ের কাছে মাথা নত করব না।

ঘটি,

কেমন আছেন? বোনের উপর এখনও রেগে আছেন? আপনার বোন ব্যস্ততার চেয়েও নেট আর ফোনের সমস্যায় বেশি ভুগছে। এই দেখেন আপনার কান ধরছি। আর মাফ ও করে দিছি। যান, চা বানিয়ে আনেন। দু’কাপ কিন্তু আপনার জন্য না। আমি একাই খাবো।

বটি,

আমার সতিনের জন্য নীল শাড়ি আনবে। কমার বাপের লাল শাড়ি পছন্দ। কিন্তু মরা মানুষের পছন্দ অপছন্দের কোনো মূল্য আছে নাকি?? আমার নীল পছন্দ তাই আমার সতিনের বিয়ের শাড়িটা নীল হবে। কপালে নীল টিপ, দু’হাত ভর্তি নীল রেশমি চুড়ি। ইস! কি যে সুন্দরী লাগবে দেখতে। ভাবতেই আমি অজ্ঞান হয়ে যাচ্ছি।

নটি,

লেখাপড়া ঠিকঠাক করছো তো? পরীক্ষা কেমন হচ্ছে? তোমার রুমে যেতে বলেছিলে, কতবার মনে করে ঘরে গেছি। দরজার সামনে গিয়ে ভুলে যাই আর রুমে ঢোকা হয়না। তোমার মন ভোলা দিদিকে তুমি এসে কোলে করে নিয়ে যাও। পারবে তো? এক কাজ করো। পালকি নিয়ে এসো। আমার পালকিতে চড়ার খুউউউব ইচ্ছে। কিন্তু আমি জানি এ ইচ্ছে কখনও পূরণ হবে না।

পাঁচ তারকা,

আমি তোমাদের নিকনেইমে লিখলেও কেউ বুঝবে না। এখন তোমরা বুঝে শুনে নিজ দায়িত্বে কমেন্ট করো। না হয় নিজেরাই ফেঁসে যাবে। মনুরা, শুভ রাইত মুই কাইত।

ইতি,
কিউটি

লেখকঃ Mahfuza Sreya 

Facebook Comments

About Priyo Golpo

Check Also

দেখ বিয়ের আগে মেয়েদের একটা দুইটা প্রেমিক থাকতেই পারে

মহুয়ার বাবা ইলিয়াস চৌধুরী প্রচণ্ড রাগী মানুষ। এককালে জমিদার ছিলেন, এখন জমিদারি না থাকলেও সেই …

error: Content is protected !!