Home / পত্রসম্ভার / প্রিয় মোনাপু

প্রিয় মোনাপু

প্রিয় মোনাপু,
তুমি শুধু আমার একার একমাত্র বড় আপু।কেউ ভাগ চাইতে আসলে নাকে থাপ্পড় দিয়ে বসিয়ে রাখব হুহ…. প্রথমেই মারামারি নিয়ে শুরু করেছি। আমার এই অপরাধের জন্য তোমার পক্ষ থেকে আমার জন্য আরো একগুন বেশী ভালোবাসা দিয়ে আমাকে অপরাধ মুক্ত করো।

নতুন গজানো পাতার শুভেচ্ছা রইলো। এই নতুন পাতা গুলোর মতো পবিত্র মনের মানুষ গুলো তোমার চারপাশে ঘিরে রাখুক ছায়া হয়ে। সেই ছায়ার পরশে হয়ে উঠো পরিপূর্ণ একজন নেককার বান্ধী।তোমার সেই পরিপূর্ণতার পরশে আরো হাজার জনকে পরিপূর্ণ করতে সক্ষম হও। নিঃসন্দেহে তুমি একজন পূর্ণবতী নারী। সাথে গুনবতীও। তোমাকে দেখে মাঝে মাঝে অবাক হই, কিভাবে এত ধৈর্য নিজের মাঝে ধারণ করো! আমায় কিছু দান করো তো…… 


ওহহহ হ্যাঁ চোখ বড় করে পড়ে দেখো, মনের মাঝে গেঁথে রাখো। কোন এক বিকালে ফোন দিয়ে বলব,
ঐ আপু তুমি কোথায় আমি তো মাঝ রাস্তায় হাঁটতেছি।তুমি রাস্তার শেষ মাথায় সময় মতো উপস্থিত থাকো তো,আর সাথে দশ টাকা নিয়ে আসবে এক ঠোঙা ঝালমুড়ির আবদার করবো যে……


বড় আপু মানেই আবদারের ঝুড়ি। সহ্য কারার শক্তিটাও যে তোমার একটু বেশী।তাই তো সময়ে অসময়ে জ্বালাতন করি এবং করেই যাবো। এর মাঝে দুলুমিয়া বাঁধা দিলে তাকে কাঁচা পেঁয়াজের গরম ঠাণ্ডা শরবত খাইয়ে শাস্তি দিবো। হিহিহিহি তোমার চোখ রাঙ্গানো আমি ভয় পাই না হুহ……..


আমার হাসিতে ফেঁসে গিয়ে দুই পা এগিয়ে বরের সেবা তে লেগে পড়বে, তোমার ডাক্তারী বিদ্যা কাজে লাগিয়ে। সত্যিই তুমি অনন্য। একটা মানুষের ভীতরে এতো গুন! 


তবুও আমি তোমায় ভালোবাসি না। আমি যে স্বার্থপর। শুধু তোমার থেকেই ভালোবাসা চাই। এই চাওয়াটাকেই ভালোবাসা ভেবে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দিও।

হয়ত আমায় দিয়ে কিছু হবে না এ জগতে। তবুও স্বপ্ন দেখি। সেই স্বপ্নটার জন্মই তো তোমায় দেখে।


ইতি,
রোকসানা

Facebook Comments

About Priyo Golpo

Check Also

ভালোবাসা হবে রোজকার ডাল ভাতের মত। বুকের পাঁজরে মিশে থাকবে।

হুমায়ুন ফরিদী – সুবর্ণা মুস্তফা , হুমায়ূন আহমেদ – গুলতেকিন,তাহসান মিথিলার মত সেলেব্রেটিদের প্রেম বিয়ে …

error: Content is protected !!