প্রেমের চিঠি। আমি তোমাকে ভালবাসি। জানু সোনা, ময়না পাখি টিয়েটা অনেকটা পথ হেটে এসে হয়নি তোমার সাথে হাটা Romantic love poem, Priyo Golpo Kobita, Na bola kotha,

তুমি

তুমি,,

কে বলেছে ভুলে গেছি,,দৃষ্টির সীমানায় আসলেই যে আমার ভেতর টা দুমড়ে মুচড়ে কেঁদে উঠে আজও!তবু ও একরাশ অভিমান আড়াল করে মিথ্যার জাল বিনির্মান করতে করতে তোমার সাথে মিথ্যার অভিনয় টা চালিয়ে যেতে হচ্ছে!
যে পুস্প সাজিয়ে রাখতে শেখেনি, কখনো তার সৌরভে বিচরণ করতে শেখেনি, সে ফুল কেনার অর্থ শুধু অপচ্ছায়ার অপচেষ্টা।
যে রংয়ে সাজাতে কখনো ইচ্ছেই জাগেনি, সে রং তুলি কেন হাতে ধরবো বলতে পারো? যে ঘর মনের বে খেয়ালে গড়ে উঠে, অবেলায় কেন তার স্বেচ্ছাচার জাগে? যে গান আত্মস্থ করে গুন গুন করে সে, বড্ড জানতে অভিলাষ জাগে তার কে হাঁটে রূপার নুপূর পায়ে, যার বিয়োগে তার মননে বেহালার সুর বাজে! কার জন্য একলা ভোর, উদাস দুপুর,নিস্তব্ধ রাত নিষ্প্রতিভ চোখে কি যেন হারিয়েছে!
হেয়ালীর রুপে তুমি এসেছিলে ভুল করে কভু ভালোবাসনিতো তবে কেন! সুর্য ডোবার ঠিক আগে তোমায় যেতেই হবে, বেঁচে থাকার জন্য আনন্দের হাত ধর, তোমার জন্য একটি দিনই শ্রেয়।
ভালোবাসার ব্যবচ্ছেদ সেখানে হবেনা, আনন্দ জানে শুধু ভালোবাসার নীল খামের ভিতরের সে চিঠি, কি কঠিন সে ব্যাকুলতা, যদি জানতে তাহলে হেয়ালী না করে আমার হাত সবার মাঝে তুমিও ধরতে! রূপালী ভালবাসা আমার আর ভয় নেই, আমি উজাড় করে হাসতে চাই সেই একটি দিন আমি ভালোবাসার চোখে চোখ রেখে দেখতে চাই আমার ভালবাসা কেমন রোজনীল!
আমি সেই একটি দিনের মাঝে সারাটি জীবন তোমার হাত ধরে হাঁটতে চাই অনন্ত জীবনের অনবদ্য ভালোবাসার অবগাহনে। সেদিন তুমিও ভালোবাসার দিব্যলোকে শুধু হেসে উঠো আমায় আপন করে!

মানুষের মধ্যে কিছু অভিমান থাকে, চোখের
ভিতরে থাকে, হৃৎপিণ্ডে থাকে
তাকেই গোপনতা বলে।

আর কিছু নয়,
এই অভিমানই একদিন তোমাকে আমার কাছে এনে দেবে।

ভালো থেকো!
ভালো রেখেই যাবো তোমাকে সবসময়!

ইতি,
ভাগ্যের নির্মমতায় আক্রান্ত মানুষ

Facebook Comments

About Priyo Golpo

Check Also

Jeff Bezos VS Poor Man Family Love

তাদের হয়ত আমাজনের মালিক জেফ বেজোসের মত অঢেল সম্পত্তি নেই কিন্তু তাদের সংসার ভালবাসার আলোয় আলোকিত।

খবরে পড়ছিলাম আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস এর বিবাহ বিচ্ছেদের কথা। ডিভোর্স হওয়া স্ত্রীকে দিচ্ছেন প্রায় …

error: Content is protected !!