Home / গল্প / তার ভালোবাসা দেখে আমি অবাক হই।
Romantic-love-couples Bangladeshi Girl, ‍কিভাবে সেক্সী মেয়ে পটানো যায়, ভালবাসা, Hot Bangladeshi girls

তার ভালোবাসা দেখে আমি অবাক হই।

তার ভালোবাসা দেখে আমি অবাক হই। ইট পাথরের এই নগরীতে সেই আমায় প্রথম বুঝিয়েছিল ভালোবাসা সবসময় বিজ্ঞাপনে সুর তোলেনা।

মাঝে মাঝে পকেটে থাকা শেষ দুশ টাকা দুজনে সমান ভাগ করে নিয়ে পেট ভরে আলু ভর্তা ডাল দিয়ে ভাত খেলেও ভালোবাসার মর্যাদা একটুও কমে না।

তার ভালোবাসা দেখে আমি অবাক হই। এই এইজ অফ গ্ল্যামারের ইনস্টা ভালোবাসার যুগে সেই প্রথম আমায় বুঝিয়েছিল
আজকে জিয়া উদ্যানে যাবো। সাথে ফটোগ্রাফার বন্ধু থাকবে। দুজনে মিলে হাতে হাত ধরে হাটব। ১০৮০পি এইচডি রেজুলুশনে বন্দি হবে আমাদের অভিনব ভালোবাসা। ফেসবুকে আপ দেব। আমি এবং সে। জনতা দেখে আহ উহ করবে। টুগেদারনেস হবে।

এইরকম ধরা বাধা নিয়মে ভালো না বাসলেও ভালোবাসার দিন চলবে। আমাদের ক্যামেরায় কেমন দেখাবে ,ড্রেস চয়েজ মিলবে তো ,আমি কি বেশী খাটো ,ক্লিকগুলো ঠিকমত হচ্ছে কিনা। ক্যান্ডিড চাই কিন্তু দুইটা। ভালোবাসা কেন এতটাই সচেতন হবে?

তার ভালোবাসা দেখে আমি অবাক হই। এই ট্রেন্ডি সময়ের ততোধিক ট্রেন্ডিং ভালোবাসার ভীড়ে তার ভালোবাসাই আমাকে বুঝিয়েছিল। ভালোবাসা হবে স্বত্বস্ফুর্ত। দুইজন মিলে চায়ের কাপে ঝড় তুলে চলবে উচ্চমার্গীয় ফিলোসফিকাল ব্যাপার স্যাপার্। দুজনের চারটা চোখের মাঝখানে ঘুরা ফেরা করবে গান্ধী ,মুজিব , ফ্রয়েড ,বদ্যলেয়ের , মার্কেজ কিংবা রবী ঠাকুর্।
কেন ভালোবাসা কি এমন হতে পারেনা?

কিংবা কোন এক সকালে একজনের খুব জ্বর থাকবে। পকেটের শেষ টাকা টুকু দিয়ে চাল ডাল কিনে তাতে হাল্কা অনুভূতি মিশিয়ে খিচুড়ি রান্না করে টিফিন ক্যারিয়ার হাতে তার কাছে যাওয়া হবে। কেন ভালোবাসা কি এমন হতে পারেনা?

ভালোবাসা কে কেন ট্রেন্ড ফলো করতে হবে?

তার ভালোবাসা দেখে আমি অবাক হই। সেই আমায় প্রথম শিখিয়েছিল ভালোবাসার সাথে ফ্যান্টাসির সম্পর্ক কমাতে জীবনের সম্পর্ক বাড়াতে। ফলো মি আর চেক ইনে যেমন ভালোবাসা হয়।

একজনের বিসিএসের পড়া আরেকজন ধরলে সেইটাও ভালোবাসা হয়। একজনের বিপদে আরেকজন হাল ধরলে সেইটাও ভালোবাসা হয়। দিয়াবাড়িতে নে গেলেও ভালোবাসার তাতে একটুও শ্বাসকষ্ট হয়না।

তার ভালোবাসা দেখে আমি অবাক হই। প্রতিদিনের সংগ্রামী জীবনে এই অফিস ফেরত আমি যখন দেখি সে আমার কপালের ঘাম মুছে দিচ্ছে। আমি স্তব্ধ হয়ে যাই।

ভালোবাসা তাহলে বোধহয় এতটাই সাধারণ।

তাহলে আমি কেন ট্রেন্ড ফলো করতে যাই। আমার কেন হিংসে লাগে অমুক কাপলের মত ছবি তুলব। আজকাল কাপলরা ওই জায়গায় খুব যাচ্ছে আমরাও যাব। কেন? হোয়ার ইজ দা অরিজিনালিটি ইন দ্যাট।

ভালোবাসা কি সংগ্রামী হতে পারেনা। বিপ্লবী হতে পারেনা। পারেনা ভালোবাসা মিছিলে মিশে যেতে?

ভালোবাসা কে কেন ট্রেন্ডি হতে হবে। আজকাল খুব খাচ্ছে। ভালোবাসা কি শ্রমিকের শুকিয়ে যাওয়া ঘাম হতে পারেনা। ভালোবাসা কেন স্পেশাল হবে গ্ল্যামারাস হবে। আপন মানুষরা তো গ্ল্যামারাস না।

ভালোবাসা হবে পরণের সেই পাতলা জামাটার মত। যেই জামাটা পড়ে হয়ত পার্টিতে যাওয়া যায়না। কিন্তু ঘুমানোর আগে যে জামাটা না পড়লে রাতে ঘুম আসেনা।

তার ভালোবাসা দেখে আমি অবাক হই। এই ট্রেন্ডি ভালোবাসার যুগে তার প্রকান্ড এক মহিরুহ হয়ে আমায় ছায়া দিয়ে যাওয়া যেন এই গ্যালাক্সির সবচাইতে শ্রেষ্ঠতম বিপ্লব।

আমি স্তব্ধ হই। আমি বির বির করে নিজেকে বলি।
ঈশ্বর এমন মেয়েকে ভালোবাসা যায় , এমন মেয়েকে মরনেও ভালোবাসা যায়।

লেখক: Warish Azad Chowdhury

Facebook Comments

About Priyo Golpo

Check Also

Bangla Best golpo Boltu k niya - Boltu is Rocks

বল্টু সমাচার

শপিং মল থেকে উচ্ছসিত মুখে বেরিয়ে এলো ওরা। মেয়েটা হাসিমুখে হাঁটতে হাঁটতে তার ওড়না সামলাতে …

error: Content is protected !!