Home / পত্রসম্ভার / কত গল্পের অপমৃত্যু, কত স্বপ্নের নীড় যাচ্ছে ভেসে
Bangladeshi sexy sweet girls love মেঘ-বৃষ্টি-ভালোবাসা | মেঘ-বৃষ্টি-ভালোবাসা কদম গাছের উপকারিতা কদম ফুলের কবিতা কদম ফুল ফোটার সময় কদম ফুলের পিকচার কদম ফুল কখন ফুটে কদম ফুলের ছবি ডাউনলোড কদম ফুল hd কদম ফুল কোন ঋতুতে ফোটে কদম ফুল ছবি কদম ফুলের কবিতা কদম ফুলের ছবি ডাউনলোড কদম ফুল hd pic কদম ফুলের ছবি hd বৃষ্টি ভেজা কদম ফুল কদম ফুল ফোটার সময় বৃষ্টি ভেজা কদম ফুলের ছবি

কত গল্পের অপমৃত্যু, কত স্বপ্নের নীড় যাচ্ছে ভেসে

প্রিয়,
কোথায় শান্তি , কোথায় প্রেম, বিবেক আজ ঠেকেছে তলানিতে এসে। কত গল্পের অপমৃত্যু, কত স্বপ্নের নীড় যাচ্ছে ভেসে ।

যত রাগ অভিমান সব আমার তোমার কিচ্ছুনা। আমি তোমার মতো এত মহান না। আমি কিছুতে এগুলো মেনে নিতে পারবোনা।

তোমার চিত্তে কেনো নিকষ কালো অন্ধকার? তোমার চোখে কেনো অশ্রু? একি রহস্য? মোর ভাবনা ভাবিতে পারেনা !

নিকষ কালো আঁধার পেরিয়ে, মেঘের চাদর সরিয়ে আমি আসব, নতুন ভোর হয়ে, নব পথের দিশা নিয়ে। দূর করে দেবো তোমার সকল অন্ধকার কুশলতা, মনের সকল মলিনতা।

নিকৃষ্ট ব্যক্তি উৎকৃষ্ট আর উৎকৃষ্ট ব্যক্তি নিকৃষ্ট। সময়ের কাছে সবাই পরাজিত। কিন্তু কে / কারা বলছে বা কাদের কারণে তুমি নিকৃষ্ট সেটাও দেখার বিষয়। তুমিতো জানো, হিংসা তারাই করে যাদের প্রতিযোগিতা করার ক্ষমতা নেই । গুজবে কান দিয়ে লাভ নেই। তোমার প্রতিপক্ষ তোমাকে দুর্বল করে দেবে এটাই স্বাভাবিক।

প্রেমের খরস্রোত নদীতে বয়ে যেতে পারবে? আগ্নেয়গিরিরর ফুটন্ত লাভার মুখে? হ্যাঁ আমি তোমার জন্য আকাশ হবো। আর আমার আকাশে একটাই চাঁদ তুমি।

আমি চাই কিছু বর্ণ শব্দ হোক। কিছু শব্দ বাক্য হোক। আর কিছু বাক্য নৈঃশব্দ্যের ডাক হোক।

তবুও আমি বললো, নীরবতাই পৃথিবীর শ্রেষ্ঠা ভাষা। পৃথিবীতে যেমন প্রকৃতির থেকে শক্তিশালী আর কেউ নেই। তেমনি নীরবতার ভাষাই ঠিক। আবার নীরবতাই পৃথিবীর সবথেকে মধুর প্রতারণা। পাহাড় নীরব থাকে তারমানে কি সে দুর্বল? কুকুর তো সারাক্ষণ ঘেউঘেউ করে তারমানে কি সে সবল?

অনুভূতি ছাড়া সত্যিই কথার কোনো মূল্য নেই। নতুনরা আসেই পুরাতন হবার অঙ্গীকারে। যতটা বৃষ্টি ধরণীর বুকে ঝরে পড়ে, বেঁচে থাকার জন্য ততটাই যথেষ্ট।

আমার মতো প্রেমিকা যদি আর একটাও খুঁজে পাও, তাহলে আমি প্রেমকে ভাসিয়ে দিবো জলে। তুমি আমার বুকে মুখ লাগিয়ে যেমন হাসো, তেমনি হাসি যদি আর কোথাও পাও তাহলে পাজর ভেঙে উড়িয়ে দেবো আমি। আমার মনের সদর দরজায় তোমার পায়ের চিহ্ন আঁকা। যেমন করে নকশীকাঁথায় সুঁইয়ের খোঁজায় পাড় বোনা। তেমনি করেই মনের বুনট বাঁধা। তুমি যদি তোমার পায়ের চিহ্ন না পাও, তাহলে তুমি চলেই যেও। আমি পিছু থেকে ডেকে স্বপ্ন ভাঙার দায় নিবোনা।

আজ তো ঝুম বৃষ্টি হচ্ছে ! চলোনা বৃষ্টিতে ভিজি। বৃষ্টিতে ভেজার সময় তুমি কি একগুচ্ছ কদম ফুল এনে আমার খোঁপায় পড়িয়ে দিতে পারবে?

ইতি
কিছু একটা

লেখাঃ অরুনিমা অরু

Facebook Comments

About Priyo Golpo

Check Also

আমাকে একবার ছুঁয়ে দেখবে না?

“তোমার সংসার কেমন চলছে?” -“ভালো।” _”বর কেমন আছে?” -ভালো। _”তুমি ভালো আছ?” -“হুম।। ভালো!” …তারপর …

error: Content is protected !!