Home / পত্রসম্ভার / আমার কোল্ড ইফেক্ট
পুজার শাড়ী Nil Shari Bangladesh sexy Girl

আমার কোল্ড ইফেক্ট

আগে একটু হেসেই নেই তারপর লেখা শুরু করি কেমন। যতক্ষণ তুমি আমার সাথে আছো, ততক্ষণে আকাশেই যতই মেঘ জমুক না কেনো, আমার মনের কোণে মেঘ জমবে না গো। কিন্তু তুমি বিহীন একটি রৌদ্রোজ্জ্বল দিনও আমার কাছে মেঘলা।

সেই কবে দিয়েছিলে একটা নীল শাড়ি তার ভাজ এখনো ভাঙিনি আমি। কিন্তু আজ বোধহয় শাড়িটার ভাজ ভাঙা যায়। তাহলে ভাজ আজ ভেঙেই ফেলি আর পড়ে নেই নীল শাড়িটা।

বাইরে রিমঝিম বৃষ্টি, বিজলি মেয়েরা যেন নৃত্য করছে আর আমাকেও ডাকছে ওরা। আমার ক্ষমতা নেই ওদের ডাককে উপেক্ষার করার শত কোল্ড ইফেক্ট থাকলেও।

আমি নীল শাড়ি , নীল চুড়ি, নীল টিপ আর পায়ে লাল আলতা দিয়ে যদি তোমায় ডাকি বৃষ্টি বিলাসের জন্য তুমি কি আসবে না? আমার খোঁপায় বেলি ফুল আর পায়ে নূপুর পড়িয়ে দিতে ? না থাক, আজ আর চুল খোঁপা করবো না, চুলগুলো আজ এলোমেলোই থাক। তুমি বরং কাঠগোলাপ গুঁজে দিও কানে। তুমি কি পারবে ফুলের ঘ্রাণ আর আমার ভেজা চুলের ঘ্রাণ উপেক্ষা করে ঘরে ফিরে যেতে?

না থাক, তোমার তো কোল্ড ইফেক্ট আর আমরাও। তারথেকে বরং চলো আমরা অন্য কিছু করি, যেমন ধরো, চারিদিকে রিমঝিম বৃষ্টি, শীতল হাওয়া
উদাসী সময়, একটা কফিশপ
ধোঁয়া উঠা কফির কাপ, আমরা দু’জন একসাথে কিছুটা সময়, চোখেচোখে চোখাচোখি, কত প্রশ্ন, একটু মিটিমিটি হাসা হাসি একটু ভালো বাসাবাসি। এভাবেই সূর্য অস্ত যাবে, তারপর আমরা নৌকা ভাসাবো গাঙুরের জলে।

তুমি নীল আর আমি নীলাদ্রিকা। আমাদের সবই তো নীল। আমাদের স্বপ্নটাও তো নীল। তাহলে নীল একটা গ্রহ হোক। সেই গ্রহের মাটি, ফুল, ফল, জল, মানুষ এমন কি ঐ গ্রহের সবকিছুই নীল হবে। তুমি হবে ঐ গ্রহের নীল রাজা আর আমি নীলাদের রাণী।

তুমি বলছিলে আজ যেন আমি তোমার জন্য শুভকামনা না করি। জানো, আজ আমি সত্যিই তোমার জন্য শুভকামনা করিনি। তবে এটা সবসময় কামনা করেছি, তোমার সাথে যেন আজ অশুভ কিছু না হয়। আমি ভালো আছি, ভীষণ ভালো। চিরন্তন একটাই উত্তর পাছে কেউ কষ্ট পায় এইভেবে। তুমি কেমন আছো এটা নাই বা জিজ্ঞেস করলাম। তবে নিজ দায়িত্বে বুঝিয়ে দিও বা বলে দিও কেমন আছো।

ইতি
তোমার কোল্ড ইফেক্ট ২

Facebook Comments

About Priyo Golpo

Check Also

Jeff Bezos VS Poor Man Family Love

তাদের হয়ত আমাজনের মালিক জেফ বেজোসের মত অঢেল সম্পত্তি নেই কিন্তু তাদের সংসার ভালবাসার আলোয় আলোকিত।

খবরে পড়ছিলাম আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস এর বিবাহ বিচ্ছেদের কথা। ডিভোর্স হওয়া স্ত্রীকে দিচ্ছেন প্রায় …

error: Content is protected !!