Home / পত্রসম্ভার / অভিন্নহৃদয়
অভিন্নহৃদয় Ovinno Ridoy - attached Heart romantic love letter, College cute girl, hot girl, nice couple Bangladeshi sexy girl sex with her bf gf

অভিন্নহৃদয়

অভিন্নহৃদয় ,
অনেকদিন পর তোমায় লিখছি। কতদিন পর লিখছি জানিনা। ভেবেছিলাম তোমায় আর কোনোদিন লিখবো না। কিন্তু না লিখে থাকতে পারছিনা।

আমি তোমাকে ভালোবাসি, ভীষণ ভালো। কিন্তু সত্যিই কি ভালোবাসি? না। তোমাকে ভালোবাসলে ডিপ্রেশনের সময় আমার তোমার কথা মনে হতো না। ডিপ্রেশনের সময় তার কথাই মনে হয়, যে আমাকে ভালোবাসে। তুমি ঠিকই আমাকে ভালোবাসতে পেরেছো কিন্তু আমি পারিনি।

আমার কথা শুনে রাগ হচ্ছে? আমি চাচ্ছি তুমি রাগ করো আর রেগে গিয়ে আমায় আঘাত করো। যাতে একটা বাহানা পাই কান্না করার।

এভাবে বেঁচে থাকা যায়না। আর একে বেঁচে থাকা বলেনা, পাপ শোধ দেওয়া বলে । কিন্তু আমি বাঁচতে চাই। পাখির মতো উড়তে চাই। শিল্পীর মতো ছবি আঁকতে চাই। গায়িকার মতো কন্ঠ ছেড়ে গান গাইতে চাই। নৃত্য শিল্পীর মতো নৃত্য করতে চাই। তাই তো তোমাকে লিখতে বসা। একমাত্র তুমিই দিতে পারো আমাকে বেঁচে থাকার অনুপ্রেরণা।

জানো মনু, আমি আর পারছি না। তোমাকে জড়িয়ে ধরে চিৎকার করে কান্না করতে মন চাচ্ছে। কিন্তু তাও পারছিনা। কারণ আমি কান্না করলে তুমিও কান্না করবে।

তুমি ছাড়া আমার এমন কেউ নাই, যাকে আমি সবটা বলতে পারি। ছোট থেকেই একা থাকার অভ্যাস। কখনো কোনো কথা কাউকে বলা হয়না। একা একা কথা বলতেই পছন্দ করি। অভ্যাস এখনো ত্যাগ করতে পারিনি। তাই তোমাকেও সবকথা বলিনা। তুমি এখনো জানোনা আমার পরিচয়। শুধু জানো, আমি আর তুমি একই বৃন্তে ফোঁটা দু’টি ফুল। জানো, আমি আজ মানসিক রুগী। ডাক্তার বলছে, সবসময় হাসিখুশি থাকতে, মানুষের মাঝে থাকতে। চেয়েছিলাম হাসিখুশি থাকতে। কিন্তু একটা ঝড় সব এলোমেলো করে দিলো। আর মানুষের ভীড় আমি সহ্য করতে পারিনা।

জীবনে সবাইকেই কিছুনা কিছু দিয়েছি। বিনিময়ে তারা আমাকে দিয়েছে পাহাড় সমান কষ্ট। আর তোমাকে আমি কিছুই দেয়নি। তবুও তুমি আমাকে দু’হাত ভরে দিয়েছো। তুমি আমাকে দিয়েছো আকাশ সমান ভালোবাসা। আকাশ সমান ভালোবাসার কাছে পাহাড় সমান কষ্ট তুচ্ছ।

তোমার জন্য আমি আজ ওদেরকে বৃদ্ধা আঙ্গুলি দেখিয়ে বলতে পারি। আমি ভালো আছি ভীষণ ভালো।

জানো আমি স্বার্থপর হয়ে গেছি ভীষণ। ভালোমন্দ হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছি। আমি আবার আমার অতীতে ফিরতে চাই। এবার তুমি মমতাময়ী না হয়ে আমার শিক্ষিকা হয়ে জ্ঞান দান করো। আমাকে অন্ধকার থেকে আলোতে নিয়ে চলো।

ইতি
চিনে নিও

লেথাঃ Arunima Aru

Facebook Comments

About Priyo Golpo

Check Also

আমাকে একবার ছুঁয়ে দেখবে না?

“তোমার সংসার কেমন চলছে?” -“ভালো।” _”বর কেমন আছে?” -ভালো। _”তুমি ভালো আছ?” -“হুম।। ভালো!” …তারপর …

error: Content is protected !!